ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার ২০২২

আপনি যদি খুব সহজে ড্রাইভিং লাইসেন্স চেক করতে চান, তাহলে আপনি চাইলে ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার ২০২২ ব্যবহার করতে পারেন।

সফটওয়্যারটি একদম ফ্রী হওয়ার কারণে আপনি চাইলে আপনার পছন্দমত যতগুলো ড্রাইভিং লাইসেন্স চেক করার প্রয়োজন রয়েছে, ততগুলো ড্রাইভিং লাইসেন্স চেক করতে পারবেন।

লাইসেন্স চেক নেয়ার জন্য সফটওয়্যার কোন বাধ্যবাধকতা নেই, এছাড়াও কোন রকমের সমস্যা ছাড়া আপনি এই সফটওয়ারের মাধ্যমে লাইসেন্স চেক করে নিতে পারবেন।

ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার ২০২২

লাইসেন্স চেক করার সফটওয়্যার হিসেবে খ্যাত যে সফটওয়্যারটি বিআরটিএ কতৃক তৈরি করা হয়েছে, সেই সফটওয়ারটি আপনি চাইলে নিম্নলিখিত লিংক থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

Download

 

উপরে উল্লেখিত লিংকে যখনই আপনি ক্লিক করবেন, তখন আপনাকে সরাসরি গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে এবং সেখান থেকে ইনস্টল বাটনে ক্লিক করার মাধ্যমে সফটওয়্যার টি ডাউনলোড করে নিতে পারবেন।

সফটওয়্যারটি যখনই ডাউনলোড করে এটা সম্পূর্ণ হয়ে যাবে, তখন আপনি এর মধ্যে প্রবেশ করুন এবং তারপরে আপনার যে ড্রাইভিং লাইসেন্স নাম্বার এবং জন্মতারিখ রয়েছে, সেটি দেয়ার মাধ্যমে লাইসেন্স চেক করে নিন।

সফটওয়্যারটির মাধ্যমে ড্রাইভিং লাইসেন্স চেক করে নেয়ার জন্য নিম্নলিখিত স্ক্রিনশটটি দেখে নিতে পারেন। যেখানে কিভাবে আপনি লাইসেন্স চেক করবেন সে সম্পর্কে আলোকপাত করা হয়েছে।

ড্রাইভিং লাইসেন্স চেক করার নিয়ম ( ২টি উপায়ে)

এই সফটওয়্যারটি ব্যবহার করা খুবই সহজ। শুধুমাত্র, সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে হবে এবং তারপর এর মধ্যে প্রবেশ করলে, এটি ব্যবহার করার নিতীমালা সম্পর্কে আপনি নিজেই জেনে নিতে পারবেন৷

ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার কি ফ্রী?

উপরে উল্লেখিত লিংক থেকে ডাউনলোড করার পরে আপনি চাইলে এই সফটওয়্যারটি একদম বিনামূল্যে ব্যবহার করতে পারবেন এবং আপনার ইচ্ছামত যতগুলো লাইসেন্স চেক করা দরকার, ততগুলো লাইসেন্স চেক করতে পারবেন কিনা।

এক কথায় বলতে গেলে কি বলতে হবে যে, সফটওয়্যারটি একদম বিনামূল্যে আপনি ডাউনলোড করতে পারবেন এবং একদম বিনামূল্যে আপনি এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারবেন।

ড্রাইভিং লাইসেন্স কিভাবে চেক করব?

আর্টিকেল এর শুরুতেই বলা হয়েছে, আপনি চাইলে দুইটি ভিন্ন উপায়ে ড্রাইভিং লাইসেন্স চেক করতে পারবেন তার মধ্যে থেকে একটি হল, উল্লেখিত সফটওয়ারের মাধ্যমে এবং অন্যটি হলো এসএমএস করার মাধ্যমে।

আপনি যদি এই দুইটি উপায় লাইসেন্স চেক করে নেয়ার জন্য একটি আল্টিমেট গাইড দেখে নিতে চান, যেখান থেকে আপনি এই সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারবেন, তাহলে নিম্নলিখিত আর্টিকেল থেকে নিতে পারেন।

জেনে নিনঃ দুটি উপায়ে ড্রাইভিং লাইসেন্স চেক করার নিয়ম

উপরে উল্লেখিত আর্টিকেলটি আপনি যদি দেখেন, তাহলে খুব সহজেই ড্রাইভিং লাইসেন্স চেক করে নিতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখুনি উপরে উল্লেখিত লিংক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন এবং তারপরে সফটওয়ারের মাধ্যমে কিংবা অন্য আরেকটি উপায় আপনি যদি লাইসেন্স চেক করতে চান, তাহলে উপরে উল্লেখিত আর্টিকেলটি দেখে নিন।

আশা করি, এই পোস্টটি আপনার উপকারে এসেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top